হাঁস রে হাঁস
- মঈন মুরসালিন ২৭-০৪-২০২৪

হাঁস রে হাঁস
কোথায় যাস?
কোথায় বাড়ি
কোথায় ঘর
বাড়ি কি তোর তেপান্তর?

পানির উপর থাকি আমি
বনের ভেতর ঘর
ভাল্লাগে না দালান কোঠা
ঝলমলে শহর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।